Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
September 28, 2021
হেডলাইন
Homeভারততিস্তা চুক্তির সমধান ছাড়াই ,ফেনী নদীর পানি ভারতকে দিলো বাংলাদেশ

তিস্তা চুক্তির সমধান ছাড়াই ,ফেনী নদীর পানি ভারতকে দিলো বাংলাদেশ

তিস্তা চুক্তির সমধান ছাড়াই ,ফেনী নদীর পানি ভারতকে দিলো বাংলাদেশ

ক্যন্যাপ সভাপতি পঙ্কজ ভট্টাচার্য্য বলেছেন, ভারতের সাথে সাম্প্রতিক সাম্পাদিত সমঝোতা স্মারক নিয়ে বাংলাদেশের রাজনীতিতে মতদ্বৈততা ও ভিন্নতা থাকাই স্বাভাবিক। এই সমঝোতা স্মারক নিয়ে জাতীয় বিতর্ক আবশ্যক।

শনিবার দুপুরে বরিশাল নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ভবন আইনজীবী সমিতি মিলনায়তনে ঐক্যন্যাপের বরিশাল বিভাগীয় সমাবেশে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ভারতের সাথে সমঝোতা চুক্তি নিয়ে ভিন্নমতের কারণে বুয়েট ছাত্র হত্যার ঘটনা জাতীয় কলঙ্ক হয়ে উঠেছে। দায় মুক্তির রেওয়াজ থেকে বেড়িয়ে আবরার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।
প্রধান অতিথির বক্তব্যে পঙ্কজ ভট্টাচার্য্য আরও বলেন, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে রাষ্ট্রীয় ব্যর্থতা, গণতন্ত্রের সংকোচনের কারণে দেশে দানব পয়দা হচ্ছে। তারা দুর্নীতি-লুটপাটের ধারা সৃষ্টি করেছে। সুশাসন ও জবাবদিহিতা উবে গেছে। মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনা প্রশ্নবিদ্ধ হচ্ছে।

জেলা ঐক্যন্যাপ সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান মজুমদারের সভাপতিত্বে বিভাগীয় সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা সাধারণ সম্পাদক মাস্টার নুরুল ইসলাম, সহ-সভাপতি নুরুল আমীন খান, গণফোরাম নেতা অ্যাডভোকেট হিরন কুমার দাস মিঠু ও ড. ফরিদ উদ্দিন। সমাবেশে সিপিবি, ওয়ার্কার্স পার্টি ও গণফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment