Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
Anuswar Publication
July 31, 2021
Homeবিনোদনবলিউড অভিনয় শিল্পী আসিফ বসরা’র ঝুলন্ত লাশ উদ্ধার

বলিউড অভিনয় শিল্পী আসিফ বসরা’র ঝুলন্ত লাশ উদ্ধার

বলিউড অভিনয় শিল্পী আসিফ বসরা’র ঝুলন্ত লাশ উদ্ধার

ভারতে বলিউড অভিনয় শিল্পী সুশান্ত সিং রাজপুতের পর এবারে আসিফ বসরা (৫৩) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভারতীয় পুলিশ। বৃহস্পতিবার হিমাচল প্রদেশের ধর্মশালার এক আবাসিক ভবন থেকে আসিফ বসরার লাশ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের খবরে বলা হয়, সুশান্ত সিং রাজপুতের পর এবার নিজের জীবন শেষ করে দিলেন অভিনয় শিল্পী আসিফ বসরা। হিমাচল প্রদেশের ধরমশালার ম্যাকলিওডগঞ্জ থেকে উদ্ধার হয় আসিফ বসরার লাশ। ধরমশালায় একটি বহুতলে থাকতেন এ অভিনেতা।

ভারতের আরেক সংবাদমাধ্যম নিউজ১৮ জানায়, ধর্মশালার ম্যাকলিয়ড গঞ্জে একটি আবাসিক ভবনে গত পাঁচ বছর ধরে ভাড়া ছিলেন আসিফ বসরা। কিছুদিন ধরে তিনি অবসাদে ভুগছিলেন বলে জানা গেছে।

কাংড়ার পুলিশ কর্মকর্তা বিমুক্ত রঞ্জন বলেন, ‘ধর্মশালার একটি প্রাইভেট কমপ্লেক্সে আসিফ বসরার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে।’

জাব উই মেট, ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই, য়েক ভিলেন, ক্রিশ ৩, কাই পো ছে’সহ আরও অনেক চলচ্চিত্রে অভিনয় করে বিশেষ পরিচিতি পান আসিফ বসরা। সম্প্রতি আমাজন প্রাইমের ওয়েব সিরিজ পাতাল লোক এবং ডিজনি প্লাস হটস্টারের হস্টেজের দু নম্বর সিজনে অভিনয় করে প্রশংসিত হন তিনি।

ভারতীয় সিনেমা ছাড়াও ওয়ান নাইট উইথ দ্য কিং, কুইকস্যান্ড অ্যান্ড আউট সোর্সডের মতো বেশ কিছু বিদেশি প্রজেক্টেও অভিনয় করেছেন আসিফ বসরা।❐

হিন্দুস্তান টাইমস

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment