Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
March 29, 2024
Homeএকুশেআটলান্টিক সিটিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান একুশের প্রস্তুতি

আটলান্টিক সিটিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান একুশের প্রস্তুতি

আটলান্টিক সিটিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান একুশের প্রস্তুতি

সুব্রত চৌধুরী, আটলান্টিক সিটি থেকে: নিউজার্সির আটলান্টিক সিটিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান একুশে উদ্‌যাপন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি চলছে।
 
একুশের প্রথম প্রহরে আটলান্টিক সিটির ২৭০৯ ফেয়ারমাউন্ট‌ এভিনিউয়ে বাংলাদেশ কমিউনিটি সেন্টারে অস্থায়ী শহীদ মিনারের বেদিতে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হবে। এ জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
 
আয়োজকরা জানান, বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সি, বিএনপি অব নিউ জার্সি স্টেট সাউথ, সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদদীন এমরানের নেতৃত্বাধীন অংশ, বাংলাদেশ আমেরিকান লায়নস ক্লাব অব আটলান্ট‌িক সিটিসহ বিভিন্ন সংগঠন অস্থায়ী শহীদ মিনারের বেদিতে পুস্পস্তবক অর্পণ করবে।
 
বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আব্দুর রফিক,সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম খোকা আটলান্টিক সিটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক সংগঠনকে বাংলাদেশ কমিউনিটি সেন্টারে স্থাপিত অস্থায়ী শহীদ মিনারের বেদিতে একুশের প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণের জন্য আহ্বান জানিয়েছেন।
 
এছাড়া সাউথ জার্সি মেট্রো আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম শাহজাহানের নেতৃত্বাধীন অংশের উদ্যোগে একুশের প্রথম প্রহরে আটলান্টিক সিটির ১৭২০ আটলান্টিক অ্যাভিনিউয়ে অস্থায়ী শহীদ মিনারের বেদিতে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
 
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আহসান হাবীব আটলান্টিক সিটির বিভিন্ন আঞ্চলিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠনকে সংগঠনের উদ্যোগে স্থাপিত অস্থায়ী শহীদ বেদিতে একুশের প্রথম প্রহরে পুষ্পস্তবক অর্পণের জন্য আহ্বান জানিয়েছেন।
Share With:
Rate This Article
No Comments

Leave A Comment