Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
July 22, 2024
Homeপ্রবাসআটলান্টিক সিটিতে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপন

আটলান্টিক সিটিতে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপন

আটলান্টিক সিটিতে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপন

আটলান্টিক সিটি প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দ আয়োজনে আটলান্টিক সিটিতে গত ৪ জুলাই (বৃহস্পতিবার) যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপিত হয়েছে। সারাদিনব্যাপী বিভিন্ন আনন্দ-আয়োজনের মধ্যে ছিল ব্যক্তিগত ,পারিবারিক ও সাংগঠনিক উদ্যোগে আতশ বাজি পোড়ানো, আলোকসজ্জা, বারবিকিউ পার্টি, সংগীত অনুষ্ঠান ইত্যাদি।

আটলান্টিক সিটির ঐতিহাসিক বোর্ডওয়াকে দিনমান ছিল ভিড়। বোর্ডওয়াক কেন্দ্রিক বিনোদনকেন্দ্রগুলো ছিল বিনোদন পিয়াসী মানুষদের ভিড়ে ঠাসা। আটলান্টিক মহাসাগরের বিচগুলোও ছিল সাগর মন্থনে আসা সাগরপ্রেমীদের পদচারণায় মুখর। তাদের কেউ কেউ সার্ফিং করে, কেউবা সাঁতার কেটে,কেউবা জলকেলি করে, আবার কেউবা মহাসাগরের রূপসুধা উপভোগ করে দিন কাটায়।

স্বাধীনতা দিবস উপলক্ষে আতশবাজি পোড়ানোর উৎসবে সন্ধ্যা নামতেই বোর্ডওয়াক জনারণ্যে পরিণত হয়। আটলান্টিক সিটির অন্যতম বৃহৎ ক্যাসিনো ট্রপিকানা স্বাধীনতা দিবস উপলক্ষে দীর্ঘকাল ধরে আতশবাজি পোড়ানোর অনুষ্ঠানের আয়োজন করে আসছে। রাত দশটায় আতশবাজি পোড়ানো উৎসব শুরু হয়ে প্রায় ১০-১৫ মিনিট ধরে চলে। নান্দনিক এই আতশবাজি পোড়ানোর উৎসবে অনেকেই সপরিবারে যোগ দেয়।

যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস উদযাপনে প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগেও বিভিন্ন আনন্দ আয়োজনে কমতি ছিল না। স্বাধীনতা দিবসের উৎসব উদযাপনের ব্যস্ততায় কখন যে দিন পার হয়ে রাত নেমে আসে তা কারো খেয়ালই ছিল না।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment