Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
July 24, 2024
Homeপ্রবাসআমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের ইসি কমিটির দায়িত্ব হন্তান্তর সম্পন্ন

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের ইসি কমিটির দায়িত্ব হন্তান্তর সম্পন্ন

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের ইসি কমিটির দায়িত্ব হন্তান্তর সম্পন্ন

নিউইয়র্ক: আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্থান্তর করা হয়েছে।

আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল ২৫ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের সাপ্তাহিক প্রবাস কার্যালয়ে প্রেসক্লাবের সাবেক ও বর্তমান কর্মকর্তাদের উপস্থিতিতে এই দায়িত্ব হন্তান্তর করা হয়।

২০০৮ সালে প্রতিষ্ঠিত আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের রেজুলেশন বই,সংবিধান ও ব্যাংক একাউন্টসহ প্রয়োজনীয় কাগজপত্র তুলে দেন ক্লাবের বিদায়ী সভাপতি দর্পণ কবির ও সাধারণ সম্পাদক শাহাবউদ্দিন সাগর। এ সময় দায়িত্ব বুঝে নেন ক্লাবের নতুন সভাপতি সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ, সাধারণ সম্পাদক প্রথম আলো নর্থ আমেরিকার চীফ রিপোর্টার মনজুরুল হক। উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ মশিউর রহমান মজুমদার, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শওকত ওসমান রচি, কার্যকরী সদস্য তোফাজ্জল লিটন ও ক্লাব সদস্য স্যামুয়েল ষ্টিফেন পিনারু।

দায়িত্ব হন্তান্তরকালে বিদায়ী সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন সাগর বলেন, আমরা সৌহার্দপূর্ণভাবে ক্লাবের দায়িত্ব পালন করার চেষ্টা করেছি,তারই ধারাবাহিকতায় আজকের দায়িত্ব হস্তান্তর। তিনি ভবিষ্যতে সবাই ঐক্যবদ্ধভাবে ক্লাবকে এগিয়ে নেওয়ার সকল প্রচেষ্টাই অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

বিদায়ী সভাপতি দর্পণ কবীর বলেন,এই ক্লাবকে এতদূর নিয়ে আসার ক্ষেত্রে অনেকের ভূমিকা অনস্বীকার্য। বিশেষ করে ক্লাবের সাবেক সভাপতি নাজমুল আহসানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। তিনি সব সময় ক্লাবের কল্যাণে সকলকে কাজ করার আহ্বান জানান।

সভাপতি মোহাম্মদ সাঈদ বলেন, ক্লাবের শুরু থেকে সভাপতি, সম্পাদকসহ যারা এই ক্লাবের সাথে জড়িত ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং পরবর্তী কার্যক্রমকে এগিয়ে নেওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।❐

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment