Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
July 23, 2024
Homeবিনোদনভারতীয় মডেলের সঙ্গে প্রেম করছেন লিওনার্দো ডিক্যাপ্রিও?

ভারতীয় মডেলের সঙ্গে প্রেম করছেন লিওনার্দো ডিক্যাপ্রিও?

ভারতীয় মডেলের সঙ্গে প্রেম করছেন লিওনার্দো ডিক্যাপ্রিও?

‘টাইটানিক’ খ্যাত বছর ৪৮ এর হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও তার ডেটিং জীবনের জন্য আবারও একবার খবরের শিরোনামে । শোনা যাচ্ছে , বৃটিশ-পাঞ্জাবি মডেল নীলম গিলের (২৮) প্রেমে হাবুডুবু খাচ্ছেন লিওনার্দো। পেজ সিক্সের প্রতিবেদন অনুসারে, একাডেমি পুরস্কার বিজয়ী অভিনেতা মঙ্গলবার লন্ডনের চিলটার্ন ফায়ারহাউসে গিয়েছিলেন যেখানে তার সাথে ছিলেন নীলম। সেখানে নীলমের মা ইরমেলিন ইন্ডেনবার্কেন এবং কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। ইনস্টাগ্রাম বায়োতে, নীলম গিল নিজেকে একজন “বৃটিশ পাঞ্জাবি মডেল” হিসেবে বর্ণনা করেছেন। নীলম গিল গত মাসে ফ্রেঞ্চ রিভেরায় কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন। লিওনার্দো ডিক্যাপ্রিও তার ছবি ‘কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুনের’ প্রদর্শনের জন্য চলচ্চিত্র উৎসবে ছিলেন।

লিওনার্দো ডিক্যাপ্রিও এর আগে ক্যামিলা মররোনের সঙ্গে ডেটিং করছিলেন। অভিনেতা এবং তার প্রাক্তন বান্ধবী ক্যামিলা মররোন ২০২০ সালে একাডেমি পুরষ্কারে একসাথে জনসমক্ষে আসেন। ৪ বছরেরও বেশি সময় ধরে ডেটিং করার পরে গত বছর এই যুগলে বিচ্ছেদ ঘোষণা করেন। এর পরে, লিওনার্দো সুপার মডেল গিগি হাদিদের সাথে ডেটিং করছেন বলেও জানা গেছে।

তাদের ডেটিংয়ের গুজবের মধ্যে, নিউইয়র্কের একটি ক্লাব থেকে লিওনার্দো ডিক্যাপ্রিও এবং গিগি হাদিদের একটি ছবি গত বছরের সেপ্টেম্বরে ভাইরাল হয়েছিল।

এই বছরের ফেব্রুয়ারিতে, গুজব ছিল যে টাইটানিক অভিনেতা ১৯বছর বয়সী মডেল ইডেন পোলানির সাথেও নাকি এদিক সেদিক যাচ্ছেন। একটি সঙ্গীত ইভেন্টে দুজনকে একসাথে দেখা গিয়েছিলো। যদিও পরে জানা যায় সেটি গুজব ছিলো। লিওনার্দো ডিক্যাপ্রিওর সেরা চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে টাইটানিক, দ্য রেভেন্যান্ট, শাটার আইল্যান্ড, দ্য গ্রেট গ্যাটসবি, দ্য অ্যাভিয়েটর, দ্য উলফ অফ ওয়াল স্ট্রিট, জ্যাঙ্গো আনচেইনড, ইনসেপশন, ব্লাড ডায়মন্ড, ওয়ান্স আপন এ টাইম… হলিউডে, দ্য ডিপার্টেড, ক্যাচ মি ইফ ইউ ক্যান, ডোন্ট লুক আপ এবং হোয়াটস ইটিং গিলবার্ট গ্রেপ। তবে লিওনার্দোর সঙ্গে ভারতীয় ললনার প্রেম নিয়ে এখন সরগরম বিনোদন জগৎ।

সূত্র: এনডিটিভি

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment