Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
July 24, 2024
Homeপ্রধান সংবাদভারতের সঙ্গে বন্ধুত্বকে সেবাদাস দেখানোর চক্রান্ত চলছে: কাদের

ভারতের সঙ্গে বন্ধুত্বকে সেবাদাস দেখানোর চক্রান্ত চলছে: কাদের

ভারতের সঙ্গে বন্ধুত্বকে সেবাদাস দেখানোর চক্রান্ত চলছে: কাদের

ভারতের সঙ্গে আওয়ামী লীগের সম্পর্ক বন্ধুত্বের, তবে এ সম্পর্ককে সেবাদাস হিসেবে দেখানোর চক্রান্ত চলছে বলে অভিযোগ করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, পিতার হাতে স্বাধীনতা, কন্যার হাতে মুক্তি। বিদেশে আমাদের প্রভু নেই, আপনাদের (বিরোধীদের) আছে। বিদেশে আমাদের বন্ধু আছে। ভারত আমাদের একাত্তরের পরীক্ষিত বন্ধু। বঙ্গবন্ধুকন্যা যা করেন বাংলাদেশের স্বার্থে করে। স্বার্থ বিকিয়ে দিয়ে তিনি কারও সঙ্গে বন্ধুত্বে আবদ্ধ হন না।

জাতীয় সংসদ ভবনের সামনে শুক্রবার সকালে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) আয়োজিত সাইকেল র‍্যালি উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আয়োজন করা হয়।

দেশের তরুণ সমাজকে আওয়ামী লীগে যোগদানের আহ্বান জানিয়ে অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, বেকার তরুণদের কর্মসংস্থানে নির্বাচনী অঙ্গীকার পূরণ করবে আওয়ামী লীগ।

ভারত বিরোধিতার নামে যারা আন্দোলনের ইস্যু খোঁজার চেষ্টা করছেন তারা আবারও ভুল পথে যাচ্ছেন বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।
ডিএনসিসি মেয়র আতিকুল ইসলামের সভাপতিত্বে এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, বস্ত্র ও পাটমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত প্রমুখ।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment