Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
July 24, 2024
Homeপ্রধান সংবাদমুজিবনগর দিবসে দেশকে এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয়

মুজিবনগর দিবসে দেশকে এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয়

মুজিবনগর দিবসে দেশকে এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয়

রাজধানী ঢাকা ও মেহেরপুরসহ সারা দেশে নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সোমবার জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, গার্ড অব অনার প্রদান, কুচকাওয়াচ প্রদর্শনসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

এসব কর্মসূচিতে জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতি নির্মূলের অঙ্গীকারের পাশাপাশি সব ধরনের প্রতিবন্ধকতা মোকাবেলা করে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষ্যে সকালে ধানমণ্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

সকাল ৭টা থেকে ঐতিহাসিক ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির পিতার প্রতিকৃতিতে মুজিবনগর দিবস উপলক্ষ্যে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সিনিয়র নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এর আগে প্রধানমন্ত্রী হিসেবে শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা।

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, শাজাহান খান, ডা. মোস্তফা জালাল মহিউদ্দীন, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় নেতা অসিম কুমার উকিল, আমিনুল ইসলাম আমিন, আব্দুস সবুর, আব্দুস সোবহান গোলাপ, ড. সেলিম মাহমুদ, বিপ্লব বড়ুয়া, সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

মুজিবনগর দিবস উপলক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, জাতীয় শ্রমিক লীগসহ আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনগুলো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment