Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
April 19, 2024
Homeখেলাধুলাবাংলাদেশের বিপক্ষে উইন্ডিজ ‘এ’ দলের বড় সংগ্রহ

বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজ ‘এ’ দলের বড় সংগ্রহ

বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজ ‘এ’ দলের বড় সংগ্রহ

প্রথম আনঅফিসিয়াল টেস্টের চার ব্যাটারের হাফ-সেঞ্চুরিতে বড় সংগ্রহ গড়েছে সফরকারী উইন্ডিজ ‘এ’ দল। চার দিনের এই ম্যাচের দ্বিতীয় দিন শেষে আজ বুধবার তারা তুলছে ৬ উইকেটে ৪১৭ রান। ক্যারিবিয়ানরা ব্যাটিং করেছে ১২৩ ওভার। ৬৮ ওভারে ২ উইকেটে ২২০ রান নিয়ে তারা প্রথম দিন শেষ করেছিল। তেজনারাইন চন্দরপল ৭০* ও অ্যালিক আথানাজে ৩৫* রানে অপরাজিত ছিলেন।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ দ্বিতীয় দিন ১৩ রান যোগ করে পেসার মুুশফিক হাসানের দ্বিতীয় শিকার হয়ে থামেন চন্দরপল। ২৩৬ বল খেলে ৭টি বাউন্ডারিতে করেন ৮৩ রান। চন্দরপলের পর ব্রান্ডন কিংকে খালি হাতে বিদায় দেন মুশফিক। এরপর পেসার রিপন মন্ডলের বলে ৮৫ রানে আউট হন আথানাজে। তার ৯৮ বলের ইনিংসে ছিল ১২টি চার ও ৩টি ছক্কা।

২ রানের ব্যবধানে চন্দরপল-কিং-আথানাজেকে বিদায় করে উইন্ডিজকে চাপে ফেলে দেয় বাংলাদেশের বোলাররা। ২৮৩ রানে পঞ্চম উইকেট হারায় উইন্ডিজ। তবে সপ্তম উইকেটে অবিচ্ছিন্ন ১০০ রান যোগ করে দিন শেষে উইন্ডিজকে ভালো অবস্থায় নিয়ে যান ছয়ে নামা অধিনায়ক জশুয়া ডা সিলভা এবং কেভিন সিনক্লেয়ার। ১১৬ বলে ৫টি চার ও ১টি ছক্কায় অপরাজিত ৭৩* রান করেন সিলভা। আর সিনক্লেয়ার ৪৭* রানে অপরাজিত থাকেন। বাংলাদেশের মুশফিক ৫৪ রানে ৩টি উইকেট নেন। রিপন-নাইম-সাইফ নেন ১টি করে।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment