Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
October 18, 2024
হেডলাইন
Homeপ্রধান সংবাদমুজিববর্ষের অনুষ্ঠান সীমিত হলো, আসছেন না বিদেশিরা

মুজিববর্ষের অনুষ্ঠান সীমিত হলো, আসছেন না বিদেশিরা

মুজিববর্ষের অনুষ্ঠান সীমিত হলো, আসছেন না বিদেশিরা

মুজিববর্ষের অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী বলেছেন, মুজিববর্ষের অনুষ্ঠানের উদ্বোধন হবে, তবে বড় পরিসরে কোনও আয়োজন থাকছে না।
 
রোববার রাতে আন্তর্জাতিক মাতৃভাষা ইনিস্টিটিউটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির কার্যালয়ে তিনি এ কথা বলেন।
 
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত জাতির জনকের জন্ম শতবার্ষিকী উদযাপন কমিটির সভায় যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা হলো জনসমাগম পরিহার করে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ অনুষ্ঠান চলবে। আমরা এ উপলক্ষে সারা বছরব্যাপী কর্মসূচি নিয়েছি। অন্য কর্মসূচিগুলো সীমিত আকারে অবশ্যই চলবে। ধানমন্ডি ও টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা প্রদর্শন কর্মসূচি চলবে। সারাদেশে দোয়া মাহফিল ও শ্রদ্ধা জ্ঞাপনের কর্মসূচি চলবে। তবে জনসমাগম পরিহার করার কথা বলা হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানেও জনসমাগম পরিহার করে অনুষ্ঠান আয়োজন করা হবে।
 
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্যারেড স্কয়ারের প্রোগ্রামে আমাদের দেশি-বিদেশি অনেক অতিথি আসার কথা ছিল। সেভাবেই আমরা পরিকল্পনা গ্রহণ করেছিলাম। আমাদের বন্ধু রাষ্ট্র থেকে অতিথি আসার কথা। আমরা যেহেতু বর্তমান সময়ের কারণে এটি করছি না অনেক অতিথি সেখানে অংশগ্রহণ করবেন না। ♦
 
 
 
 
 
 
Share With:
Rate This Article
No Comments

Leave A Comment