Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
July 6, 2024
হেডলাইন
Homeআন্তর্জাতিকস্বজনের কফিন সামনে রেখে বড় পর্দায় খেলা দেখল পরিবারের সদস্যরা

স্বজনের কফিন সামনে রেখে বড় পর্দায় খেলা দেখল পরিবারের সদস্যরা

স্বজনের কফিন সামনে রেখে বড় পর্দায় খেলা দেখল পরিবারের সদস্যরা

বিশ্বের বর্তমান সময়টাকে অনেক বিশ্লেষক মনে করেন আধুনিকতার শীর্ষে অবস্থান করছে। কিন্তু এই সময়টাতে মানুষের মধ্য থেকে মানবতা উঠে যাচ্ছে। এখন এমন অবস্থা এসে দাঁড়িয়েছে যে আপন স্বজনদের মৃত্যুর খবরেও অনেকে বিচলিত হন না। আবার এমনও ঘটনা ঘটছে যা কারো কারো অস্বাভাবিক মনে হলেও কারো কারো কাছে এটাই স্বাভাবিক।

আমরা জানি ফুটবল এক উন্মাদনার নাম। আর এই উন্মাদনাকে কেন্দ্র করে দক্ষিণ আমেরিকার দেশগুলোতে প্রায় সময়ই ঘটে বিচিত্র সব কাণ্ড। ঠিক এমনই এক অস্বাভাবিক ঘটনা ঘটল চিলিতে।

দেশটির একটি পরিবার তাদের সদ্য মৃত স্বজনের শেষকৃত্যানুষ্ঠান থামিয়ে খেলা দেখেছে। এই ঘটনার একটি ভিডিও ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। মঙ্গলবার এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, ইতোমধ্যে এই অদ্ভুত কাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা গেছে, মৃত স্বজনের কফিনটি পাশে রেখেই পরিবারটি প্রজেক্টরের সাহায্যে একটি বড় পর্দায় চিলি বনাম পেরুর মধ্যে অনুষ্ঠিত কোপা আমেরিকার একটি খেলা দেখছে।

ভিডিওতে দেখা যায়, কফিনটিকে স্বজনরা ফুল আর ফুটবল খেলোয়াড়দের জার্সি দিয়ে সাজিয়েছে। কফিনটির কাছেই প্রার্থনার জন্য নির্ধারিত স্থানে একটি পোস্টারে লেখা ছিল—‘আংকেল ফেনা, আপনি আমাদের যে আনন্দময় মুহূর্ত দিয়েছেন তার জন্য আপনাকে ধন্যবাদ। আমরা আপনাকে এবং আপনার কন্ডোরিয়ান পরিবারকে সব সময় মনে রাখব।’

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে ভিডিওটি শেয়ার করেন টম ভ্যালেন্টিনো নামে এক ইনফ্লুয়েন্সার। ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কোপা আমেরিকায় চিলি বনাম পেরুর ম্যাচের সময় বড় পর্দায় খেলা দেখার জন্য পরিবারটি একটি অন্ত্যেষ্টিক্রিয়ায় বিরতি দিয়েছিল। এমনকি সৌভাগ্যের জন্য কফিনটিকে তাঁরা খেলোয়াড়দের জার্সি দিয়ে সাজিয়েছিল।’

গত ২৩ জুন সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ভিডিওটি বর্তমানে ব্যাপক মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment