Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
June 13, 2024
Homeপ্রবাসকানেকটিকাটে বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে বিজয় উৎসব ও বিজয় মেলা

কানেকটিকাটে বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে বিজয় উৎসব ও বিজয় মেলা

কানেকটিকাটে বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে বিজয় উৎসব ও বিজয় মেলা

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে বাংলাদেশিদের সংগঠন বাংলাদেশি আমেরিকান এসোসিয়েশন অব কানেকটিকাট (বাক) বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তী উদযাপন করেছে।

আজ এক সংবাদ বিজ্ঞপতিতে সংগঠনটি জানায়, গেল ১৮ ডিসেম্বর স্থানীয় স্ট্যাম্পফোর্ড সিটির কলনন মিডিল স্কুলে বাংলাদেশের বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিজয় উৎসব ও বাক বিজয় মেলার আয়োজন করে।

এ আয়োজনে বাংলাদেশ কনসুলেট নিউ ইয়র্ক ৮ জন কর্মকর্তার সমন্বয়ে একটি টিম গঠন করে কনসুলেট সার্ভিস সেবা প্রদান করা হয়। বিজয় মেলায় শাড়ি, পোশাক ও জুয়েলারিসহ বিভিন্ন স্টলের পসরা বসে। এছাড়া বাকের সাধারণ সদস্য সংগ্রহে প্রায় তিনশ’র বেশি বাংলাদেশি নতুন মেম্বারশিপ নিয়েছেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাক সংগঠনটির সভাপতি নুরুল আলম ও সাধারণ সম্পাদক হূমায়ুন আহমেদ চৌধুরী অতিথিদের স্বাগত জানিয়ে নব নির্বাচিত কমিটির প্রথম অনুষ্ঠানে আসবার জন্যে সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে কর্মকর্তারা উল্লেখ করেন।

অনুষ্ঠানের আহ্বায়ক জাবের শফি, সদস্য সচিব জাফর আহমদ, সাবেক সভাপতি মঈনুল হক চৌধুরী হেলাল ও সাবেক উপদেষ্টা আব্দুল মান্নান চৌধুরী ও সাবেক উপদেষ্টা নাজিম আহমদ কানেকটিকাটের স্ট্যাম্পফোর্ডে প্রথমবারের মতো এত বড় আয়োজনের জন্য বাকের কর্মকর্তাদের কৃতজ্ঞতা জানান।

পুরো আয়োজনের খরচ বহন করেন বাকের বর্তমান কমিটির কর্মকর্তা ও স্ট্যাম্পফোর্ড কমিউনিটির নেতারা।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কনসুলেট নিউ ইর্য়কের ভারপ্রাপ্ত কনসাল জেনারেল এস এম নাজমুল হাসান, বিশেষ অতিথি ছিলেন স্ট্যাম্পফোর্ড সিটি মেয়র ক্যারোলিন সিমেন্স, ক্যারোলিন সিমেন্সের পক্ষে বক্তব্য রাখেন মেয়র অফিস সেক্রেটারি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কনসুলেট নিউ ইয়র্ক কাউন্সেলর ও কনসাল মিসেস আয়েসা হক , ফার্স্ট সেক্রেটারি (ভিসা পাসপোর্ট ইউং) পাসুন কুমার চক্রবর্তী।

বাক কার্যকরী কমিটির কর্মকর্তারা প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে বিজয় দিবসের সূবর্ণ জয়ন্তীর ক্রেস্ট প্রদান করেন।

বক্তব্য রাখেন বাকের সাবেক সভাপতি মঈনুল হক হেলাল, সাবেক উপদেষ্টা আব্দুল মান্নান চৌধুরী, সাবেক উপদেষ্টা নাজিম উদ্দিন, রাজনীতিবীদ জিহাদুল হক জেহাদ, কমিউনিটি নেতা আব্দুল হক চৌধুরী কানু, বাকের সভাপতি নুরুল আলম সাধারণ সম্পাদক হূমায়ুন আহমেদ চৌধুরী, কমিউনিটি নেতা নুরুল আফছার, মোহাম্মদ উল্লা, সহ সভাপতি মোহাম্মদ হাসেম, আহবায়ক জাবের শফি, সদস্য সচিব জাফর আহমদ প্রমূখ ।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment