Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
September 23, 2023
Homeযুক্তরাষ্ট্রগ্রেফতার হতে পারেন ট্রাম্প, সতর্ক পুলিশ

গ্রেফতার হতে পারেন ট্রাম্প, সতর্ক পুলিশ

গ্রেফতার হতে পারেন ট্রাম্প, সতর্ক পুলিশ

সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গ্রেফতার হলেই ক্ষেপে যাবে তার সমর্থকরা। দাঙ্গা ছড়িয়ে পড়বে গোটা যুক্তরাষ্ট্রে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আগাম সতর্কতা গ্রহণ করেছে প্রশাসনও। সম্ভাব্য দাঙ্গা ঠেকাতে দেশটির প্রধান শহরগুলোতে কড়া পাহারায় রয়েছে পুলিশ।

প্রতিরক্ষা ব্যবস্থা জোরদার করছে নিউইয়র্ক, ওয়াশিংটন ডিসি ও লস এঞ্জেলেস কর্তৃপক্ষ। এছাড়া শহরের ট্রাম্প টাওয়ারের বাইরেও পুলিশ উপস্থিতি বাড়ানো হয়েছে।পর্নো তারকা ডানিয়েল স্টর্মি-কাণ্ডে মঙ্গলবার ট্রাম্পকে গ্রেফতারের সম্ভাবনা আছে।

ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ, পর্নতারকা ডানিয়েল স্টর্মির সঙ্গে নিজের সম্পর্কের কথা যেন তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প জানতে না পারেন সেজন্য তিনি ওই তারকাকে নগদ এক লাখ ৩০ হাজার ডলার দিয়ে মুখ বন্ধ করে রেখেছিলেন।

সূত্র জানায়, সাবেক এই প্রেসিডেন্টের ভয় ছিল বিষয়টি জানাজানি হলে মেলানিয়া তাকে ছেড়ে যেতে পারেন।

ট্রাম্প স্টর্মির সম্পর্ক সর্বপ্রথম প্রকাশিত হয় ওয়াল স্ট্রিট ও সেলিব্রেটি ম্যাগাজিনে ২০১৮ সালের জানুয়ারিতে। খবর জানার পর ক্ষোভে ফুঁসে উঠে মেলানিয়া। এমনকি ট্রাম্পকে ছেড়ে ওয়াশিংটন ডিসিতে একটি হোটেলে বেশ কয়েক রাত কাটান খবরও পাওয়া যায়।

আগেই ডোনাল্ড ট্রাম্প বলেছেন, মঙ্গলবার তাকে নিউইয়র্কে অভিযুক্ত করে গ্রেফতার করা হতে পারে। তবে ডানিয়েল স্টর্মির (৪৪) সঙ্গে তার সম্পর্ক এবং কোনো অন্যায়ের কথা সরাসরি প্রত্যাখ্যান করেন ট্রাম্প।

এ মামলাকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলেও উল্লেখ করেন তিনি। ডানিয়েলকে দেওয়া অর্থ পরিশোধকে তিনি ‘নুইসেন্স পেমেন্ট’ হিসাবে আখ্যায়িত করে বলেন, মাঝে মাঝে ধনী ব্যক্তিরা সমস্যা থেকে দূরে থাকতে এভাবে অর্থ দিয়ে থাকেন।

অন্যদিকে ২০১১ সালে একটি সেলিব্রেটি ম্যাগাজিনে সাক্ষাৎকার দেন ডানিয়েল স্টর্মি। এতে ২০০৬ সালে নেভাদার লেক তাহোই’তে এক ক্যাসিনোর হোটেলরুমে তখনকার ভবিষ্যৎ প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌন সম্পর্কের বিষয়ে কথা বলেন স্টর্মি। ম্যাগাজিনটি এই সাক্ষাৎকার সাত বছর তাদের কাছে রেখে দিয়েছিল।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment