Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
June 18, 2024
Homeআন্তর্জাতিকচার্লসের রাজ্যাভিষেকে ছিলেন না মেগান মার্কেল

চার্লসের রাজ্যাভিষেকে ছিলেন না মেগান মার্কেল

চার্লসের রাজ্যাভিষেকে ছিলেন না মেগান মার্কেল

ব্রিটেনের ৪০তম রাজা হিসেবে শপথ নিয়েছেন তৃতীয় চার্লস। শনিবার ওয়েস্টমিনস্টিার অ্যাবেতে রাজা হিসেবে শপথ বাক্য পাঠ করেছেন তিনি। এ রাজকীয় আয়োজনে রাজপরিবারের সদস্য ছাড়াও দেশ-বিদেশের অনেক অতিথি এ আয়োজনে অংশ নিয়েছেন। তবে এর মধ্যেও আলোচনার একটি বিষয় হলো প্রিন্স হ্যারির সহধর্মিনী মেগান মার্কেলের অনুপস্থিতি।

আজকের রাজকীয় আয়োজনে হ্যারি একা অংশ নিলেও কোনো আনুষ্ঠানিকতায় তাকে দেখা যায় নি। এ ছাড়া মূল আয়োজনে বড় ভাই প্রিন্স উইলিয়াম, তার স্ত্রী কেট মিডলটনসহ পরিবারের বাকি সদস্যরা যে সারিতে বসেন, তার থেকে ১০ সারি পেছনে বসতে হয়েছে হ্যারিকে।

মেগান মার্কেল রাজা চার্লসের পুত্রবধূ। চার্লস-ডায়ানা দম্পতির ছোট ছেলে প্রিন্স হ্যারির স্ত্রী তিনি। আজ লন্ডনে যখন অভিষেকের রাজকীয় অনুষ্ঠান চলবে, তখন ডাচেস অব সাসেক্স মেগান থাকবেন আটলান্টিকের ওপারে, যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায়। সেই সঙ্গে রাজকীয় এ আয়োজনে দেখা যাবে না হ্যারি-মেগানের দুই সন্তান প্রিন্স আর্চি ও প্রিন্সেস লিলিবেতকেও।

বাকিংহাম প্যালেস মেগান এবং তার সন্তানদের অনুপস্থিতির কারণ স্পষ্ট করে না জানালেও প্রিন্স হ্যারির সাথে সিংহাসনের পরবর্তী দাবিদার তার ভাই প্রিন্স উইলিয়ামের মধ্যে চলমান দ্বন্দ্বকেই মূলত মেগান মার্কেলের অনুপস্থিতির প্রধান কারণ হিসেবে দেখা হচ্ছে।

সম্পর্কে এমন শীতলতার মধ্যে রাজা চার্লসের রাজ্যাভিষেকে হ্যারি একাই গিয়েছেন। সন্তানদের সঙ্গে নিয়ে ভিনদেশে রয়েছেন মেগান। তবে তিনি কেন দূরে আছেন, তা নিয়ে বাকিংহাম প্যালেসের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। নিশ্চুপ রয়েছেন হ্যারি ও মেগান।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment