Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
May 22, 2024
Homeবাংলাদেশনতুন রাজনৈতিক দল করার ইচ্ছা হিরো আলমের

নতুন রাজনৈতিক দল করার ইচ্ছা হিরো আলমের

নতুন রাজনৈতিক দল করার ইচ্ছা হিরো আলমের

এই মুহূর্তে কোনো রাজনৈতিক দলে যোগদানের ইচ্ছা নেই মন্তব্য করে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম বলেছেন, তবে ভবিষ্যতে নতুন দল গঠনের ইচ্ছা আছে তার।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাতে জার্মানিভিত্তিক গণমাধ্যম ‘ডয়চে ভেলে’র ‘খালেদ মুহিউদ্দীন জানতে চায়’ অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি একথা বলেন।

খালেদ মুহিউদ্দীনের এক প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, এখন যেসব রাজনৈতিক দল আছে, সব একই রকমভাবে চলছে। আমি দল করলে পরিবর্তন আনতে চাই। নতুনদের সুযোগ দিতে চাই।

উপনির্বাচনের আগে বা পরে বড় কোনো রাজনৈতিক দল যোগাযোগ করেছে কী না? এ প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, বড় কোনো দল আমার সঙ্গে যোগাযোগ করেনি। ছোট কয়েকটা দল যোগাযোগ করেছে। তবে এই মুহূর্তে আমি কোনো দলে যোগদান করবো না।

ডয়েচে ভেলের বাংলা বিভাগের প্রধান খালেদ মুহিউদ্দীন হিরো আলমের কাছে জানতে চান, আপনি কি রকম রাজনৈতিক দল করতে চান, তার লক্ষ্য কী হবে? নতুন দল গঠনের মাধ্যমে আপনি কি লক্ষ্য পূরণ করতে চান?

জবাবে হিরো আলম বলেন, আমি যদি দল গঠন করি তাহলে পরিবর্তন নিয়ে আসবো। রাজনৈতিক দলগুলোর দৃষ্টিভঙ্গি পাল্টাতে হবে। সমাজ পাল্টাতে হবে। দলের কিছু পরিবর্তন আনতে হবে। এখন যেসব রাজনৈতিক দল আছে, সব একই রকমভাবে চলছে। যারা চালাচ্ছেন, একই রকমভাবে চালাচ্ছেন। যিনি ক্ষমতায় আছেন, তার বাবাও আছে, বাবা গেলে ছেলে আছে। তারা কিন্তু দলে আসন ছাড়ছেন না। এতে দলে এবং দেশে কোনো পরিবর্তন খুঁজে পাওয়া যাচ্ছে না। দেশের পরিবর্তন করতে গেলে নতুনদের পদ ছেড়ে দিতে হবে। পরিবর্তন আনার জন্য নতুনদের সুযোগ দিতে হবে।

ভোটের সময় জনসংযোগ করার প্রসঙ্গ উল্লেখ করে হিরো আলম বলেন, রাজনৈতিক দলগুলোর ওপর মানুষের এতই রাগ, নতুনদের চাচ্ছে। পুরানো দলগুলোর ওপর এতই রাগ যে লোকজন বলছেন, বড় দলগুলোর কথা বাদ দিয়ে কলার গাছও যদি দাঁড়ায়, তাকে ভোট দেব। কারণ জনগণ বড় দলগুলোর বিরক্ত। তার নতুনদের চায়।

আপনার মধ্যে কী এমন গুণ আছে যে মানুষ অন্যদের বাদ দিয়ে আপনাকে বেছে নেবেন? খালেদ মুহিউদ্দীনের এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি সৎ পথে চলি, মানুষের পাশে দাঁড়াই, সহযোগিতা করি। মানুষ এখন ক্যাডার চায় না, সুখে–দুঃখে মানুষের পাশে থাকবেন, এমন মানুষ চায়।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment