Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
June 13, 2024
Homeপ্রবাসনিউ ইয়র্কে ফেসবুক গ্রুপ ইউএসএ ৯৭-৯৯ সংগঠনের বৈশাখ উদযাপন

নিউ ইয়র্কে ফেসবুক গ্রুপ ইউএসএ ৯৭-৯৯ সংগঠনের বৈশাখ উদযাপন

নিউ ইয়র্কে ফেসবুক গ্রুপ ইউএসএ ৯৭-৯৯ সংগঠনের বৈশাখ উদযাপন

নিউ ইয়র্কে ১৯৯৭ সালেএসএসসি এবং ১৯৯৯ সালে এইচএসসি পাশ করা প্রবাসী বাংলাদেশী ছাত্রছাত্রীরা বৈশাখ-১৪৩১ উদযাপন করেছে।

গ্রুপের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গ্রুপের অ্যাডমিন জামিল সারোয়ার ও স্বাগতিক বক্তব্য দেন অ্যাডমিন শামস শাহরিয়ার।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৈশাখ উদযাপনে পান্তা, ইলিশ মাছ, পিঠা সহ নানারকম খাবারে এবং বিভিন্ন রকম আয়োজনের পুরো অনুষ্ঠান জুড়েই ছিল দেশীয় আমেজ। সদস্যরা আমেরিকার বিভিন্ন রাজ্য থেকে পরিবার নিয়ে বৈশাখ উদযাপনেের এই আয়োজনে যোগ দেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৮ সালে ফেসবুকে গড়ে ওঠে ইউএসএ ৯৭-৯৯। এরপর অ্যাডমিন প্যানেল থেকে নিয়মিত আয়োজন করা বিভিন্ন আয়োজন। দশজন সদস্য নিয়ে গড়ে ওঠা সংগঠন এখন ইউএসএর বিভিন্ন অঙ্গরাজ্যে চার শতাধিকের অধিক সদস্য নিয়ে পরিপূর্ণতা লাভ করছে বলে জানান অ্যাডমিন জামিল সারোয়ার জনি। সংগঠনের সকল সদস্যদের নিয়ে আরো বড় পরিসরে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন। সংগঠনটির অ্যাডমিন শামস শাহরিয়ার। প্রতিষ্ঠাতা অ্যাডমিন তানভির আতাহারি অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন বলে জানানো হয়।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন বাংলাদেশী আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডিটেকটিভ রাসেক মালিক, কমিউনিটি অ্যাফেয়ার্স সার্জেন্ট আব্দুল লতিফ, আসা হোম কেয়ারের সিইও আকাশ রহমান ও চেয়ারম্যান এশা রহমান, সো টাইমস্ মিউজিকের সিইও আলমগীর খান আলম, রিয়েল এস্টেট ব্যবসায়ী নুরুল আজিম, বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের সাবেক সভাপতি আহসান হাবীব, প্রেসক্লাবের সভাপতি রাশেদ আহমেদ, এটিএন বাংলা সাংবাদিক কানু দত্ত, এ টিভির সৌরভ ইমাম, ফটোগ্রাফার নিহার সিদ্দিকী, সাংবাদিক সেলিম, এবিসিএইচ-এর অ্যাডমিন তরিকুল ইসলাম মিঠু।

সংগীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় শিল্পী রাজীব, আফতাব জনি, খন্দকার সোহাগ, কানিজ ফারজানা, লায়লা হক রাবু এবং তানভীর হাসান। নৃত্য পরিবেশন করেন ইনায়া যায়না।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment