Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
June 23, 2024
Homeবাংলাদেশনিজ সংগঠনের কর্মীকে পিটিয়ে হল ছাড়া করল ছাত্রলীগ

নিজ সংগঠনের কর্মীকে পিটিয়ে হল ছাড়া করল ছাত্রলীগ

নিজ সংগঠনের কর্মীকে পিটিয়ে হল ছাড়া করল ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল ছাত্রলীগের এক কর্মীকে পিটিয়ে হল থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে সংগঠনটির হল শাখার নেতাকর্মীদের বিরুদ্ধে। ভুক্তভোগী ওই কর্মী উৎসব রায় বিশ্ববিদ্যালয়ের পালি অ্যান্ড বুড্ডিস্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও জগন্নাথ হলের প্রাধ্যক্ষের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই শিক্ষার্থী।

জানা গেছে, মোবাইল চুরির অভিযোগ এনে গত মঙ্গলবার বিকেলে উৎসব রায় নামের এক কর্মীকে বেধড়ক মারধর করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। জগন্নাথ হলের সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবনের ৭০১২ কক্ষে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে উৎসব রায় বর্তমানে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার চিকিৎসা নিচ্ছেন। জগন্নাথ হল শাখা ছাত্রলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক সত্যজিৎ দেবনাথের নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে তিনি জানান। উৎসব রায় সত্যজিৎ দেবনাথের কর্মী।

উৎসব রায় বলেন, দুপুরে রুমে বিশ্রাম নিচ্ছিলাম। এ সময় সত্যজিৎসহ ২৫-৩০ আমার ওপর হামলা করে। তারা রড, স্ট্যাম্প দিয়ে মারধর করে। মারতে মারতে তারা হল থেকে বের করে দেয়।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা সত্যজিৎ দেবনাথ বলেন, আমি মারধর করিনি। সে তো আমার কর্মী ছিল। শিক্ষার্থীরা মিলে তাকে বের করে দিয়েছে। ওর বিরুদ্ধে মোবাইলসহ বিভিন্ন জিনিস চুরির অভিযোগ রয়েছে। ওর বিরুদ্ধে ১০০ জনের বেশি শিক্ষার্থী সাক্ষ্য দিয়েছে।

অধ্যক্ষ অধ্যাপক ড. মিহির লাল সাহা বলেন, আমি বিষয়টি অবহিত হয়েছি। আবাসিক শিক্ষকদের বিষয়টি জানিয়েছি। ঘটনার পুরো খোঁজ নিয়ে বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment