Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
February 1, 2023
Homeপ্রবাসপ্রতিষ্ঠার ৩৮ বছরে নিউ ইয়র্কে উদ্বোধন হলো জালালাবাদবাসীর নিজস্ব ভবন

প্রতিষ্ঠার ৩৮ বছরে নিউ ইয়র্কে উদ্বোধন হলো জালালাবাদবাসীর নিজস্ব ভবন

প্রতিষ্ঠার ৩৮ বছরে নিউ ইয়র্কে উদ্বোধন হলো জালালাবাদবাসীর নিজস্ব ভবন

অনেক অপেক্ষার পর নিউ ইয়র্কে বাঙালীদের অন্যতম বৃহত্তর সংগঠন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনকের নিজস্ব ভবন উদ্বোধন হলো।

গত ৮ জানুয়ারি (রোববার) এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রবাসী সিলেটবাসীসহ কমিউনিটির বিপুল সংখ্যক ব্যক্তিবর্গ উপস্থিত হয়েছিলেন। জালালাবাদবাসী তাদের কাঙ্ক্ষিত স্বপ্নপূরণে জন্য মইনুল ইসলামকে ধন্যবাদ জানিয়েছেন।

সংশ্লিষ্টরা জানান, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক কমিটির সভাপতি হেলাল চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান শেফাজ ও বর্তমান সাধারণ সম্পাদক মইনুল ইসলামের প্রচেষ্টায় কুইন্সের এস্টোরিয়ায় ৮ লাখ ৭০ হাজার ডলারে ভবনটি ক্রয় করেন। এ ভবন ক্রয়ে সবচেয়ে বেশি অবদান মইনুল ইসলামের। এটি তার নির্বাচনী প্রতিশ্রুতির বাস্তবায়ন।

জালালাবাদ ভবন এর উদ্বোধনী অনুষ্ঠানে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনকের সদস্য ছাড়াও বিপুল মানুষ অংশ নেন। তারা এ ভবন ক্রয়ের জন্য বর্তমান সাধারণ সম্পাদক মইনুল ইসলামকে ধন্যবাদ জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম বলেন, এই ভবনের মর্টগেজ মাসে সাড়ে ৫ হাজার ৪ শ’ ডলার। ২টি ফ্লোর থেকে ভাড়া মাসে ভাড়া আসছে সাড়ে ৬ হাজার ৮ শ’ ডলার। এ দিক থেকে আমাদের মুনাফা হচ্ছে। ভবনের ওয়াকিং বেজমেন্ট সংগঠনের অফিস হিসেবে ব্যবহার হবে। জালালাবাদ ভবন তার নিজস্ব আয় থেকেই চলবে। বেজমেন্টের অত্যাধুনিক হলরুমটি সিলেটের ১১টি উপজেলাবাসীর জন্য উন্মুক্ত বলে ঘোষণা দেওয়া হয়েছে। এখানে আধুনিক সাউন্ড সিস্টেম ও ডিজিটাল ব্যানারের সুবিধা রয়েছে। তারা কোনো অর্থ পরিশোধ না করেও বিনা ভাড়ায় এটি ব্যবহার করতে পারবেন।

জালালাবাদ ভবন উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন শওকত আলী, মঞ্জুর আহমেদ চৌধুরী, ফখরুল ইসলাম দেলোয়ার, রানা চৌধুরী, জুনেদ খান, খলিল আহমেদ, আসাদ উদ্দীন, শেফাজ, শেখ জামাল, হাজি এনাম, এম এন মজুমদার, এ এফ এম জামান, এম এ করিম, আতাউল খান আসাদ, আব্দুল জব্বার, মাসুক মিয়া, পংকি মিয়া, মাওলানা সাইফুল আলম সিদ্দিকী, রুমানা আহমেদ, মনির আহমেদ, জালাল আহমেদ, শাহ মিজান, ফারুক শামীম, মোদাব্বির হোসেন, আব্দুল রাজা, হাজি আব্দুল জব্বার, শামসুল ইসলাম, বিলাল চৌধুরী ও আযম চৌধুরী।


অ্যালবাম


Share With:
Rate This Article
No Comments

Leave A Comment