Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
June 23, 2024
Homeপ্রবাসবীর মুক্তিযোদ্ধা আবুল হাশেমের চতুর্থ মৃত্যু বার্ষিকীতে বিশেষ দোয়া

বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেমের চতুর্থ মৃত্যু বার্ষিকীতে বিশেষ দোয়া

বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেমের চতুর্থ মৃত্যু বার্ষিকীতে বিশেষ দোয়া

২০১৯ সালের ৫ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় দুপুর ০২.৫৫ মিনিটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মস্তিষ্কে রক্ত ক্ষরণজনিত কারণে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ১৯৭১ সালে ২ নম্বর সেক্টরের অধীনে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করে দেশকে স্বাধীন করেছিলেন। সেদিন তাঁর মরদেহ রাষ্ট্রীয় সন্মানে দাফন করা হয়।

বাবার মৃত্যুর দিনটিতে শাহ্‌ জে. চৌধুরী প্রতিবারের মতো এবারেও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেন।

গত ৬ ফেব্রুয়ারি জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে আয়োজিত বিশেষ এই দোয়া মাহফিল পরিচালনা করেন জ্যাকসন হাইটসের মোহাম্মদিয়া সেন্টারের ইমাম মাওলানা কাজী কাইয়্যূম। কমিউনিটির সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শাহ্‌ জে. চৌধুরী সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকের এই দিনে আমি আমার পরম শ্রদ্ধেয় বাবাকে হারিয়েছি। অন্যান্যদের মত হয়ত আমিও বাবা বেঁচে থাকা অবস্থায় বুঝতে পারিনি তিনি যে আমার ছায়া ছিলেন। সারাক্ষণ তিনি যে আমাকে বুবে আগলে রাখতেন। এখনো যাদের বাবা- মা বেঁচে আছেন তারা সৌভাগ্যবান। আশা করি আপনারা বাবা- মা’র খেদমত করবেন সব সময়। তিনি তার বাবা এবং যারা বাবা- মা হারিয়েছেন তাদের সবার জন্য দোয়ার আহবান জানান।

আয়োজনে উপস্থিত ছিলেন হক এন্ড সন্সের প্রেসিডেন্ট ও বীর মুক্তিযোদ্ধা একেএম ফজলুল হক, কমিউনিটি অ্যাক্টিভিস্ট মইনুজ্জামান চৌধুরী, জাসাসের কেন্দ্রীয় কমিটির আহবায়ক হেলাল খান, জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশনের প্রেসিডেন্ট হারুণ ভুইয়া, সাবেক সভাপতি আবুল ফজল দিদারুল ইসলাম, জেবিবিএর আরেক অংশের বর্তমান সভাপতি এবং ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের প্রেসিডেন্ট গিয়াস আহমেদ, সাবেক সভাপতি এবং গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডের সদস্য আজিমুর রহমান বোরহান, জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, জেবিবিএর বর্তমান সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়ান, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, জেবিবিএর ভাইস প্রেসিডেন্ট মনসুর চৌধুরী, বাবু খান, মোহাম্মদ আলম রনি, শো টাইম মিউজিকের আলমগীর খান আলম, বারী হোম কেয়ারের প্রেসিডেন্ট আসেফ বারী টুটুল, বিশিষ্ট রিয়েল এ্যাস্টেট ব্যবসায়ী নূরুল আজিম, বৃহত্তর কুমিল্লা সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহেল গাজী, সহ সভাপতি ও রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের সাবেক সভাপতি মামুন মিয়াজী, মামা’স রেস্টুরেন্টের অন্যতম স্বত্বাধিকারী লিটু চৌধুরী, চিকিৎসক ডা. তৌহিদ শিবলী, ব্যবসায়ী বিপ্লব সাহা, ব্যবসায়ী বিলাল চৌধুরী, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির প্রেসিডেন্ট ফখরুল ইসলাম দেলোয়ার, সাধারণ সম্পাদক জে. মোল্লা সানি, লিবার্টি রেন্যুভেশনের প্রেসিডেন্ট মোহাম্মদ আজাদ, মোহাম্মদ তোলন, মোহাম্মদ শফি, লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আহসান হাবিব, ব্যবসায়ী রেজওয়ান হক, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সেলিম, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মিসবাহ মজিদ, জ্যাকসন হাইটস এলাকাবাসীর প্রেসিডেন্ট শাকিল মিয়া, প্রতিষ্ঠাতা সভাপতি মীর নিজামুল হক, জাকির হোসেন বাচ্চু, পত্রবধূ হোসনে আরা চৌধুরী প্রমুখ।


ছবি


Share With:
Rate This Article
No Comments

Leave A Comment