Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
June 23, 2024
Homeবিনোদনমিস ইউনিভার্সের মঞ্চে পাকিস্তানি সুন্দরীর ব্যতিক্রমী পোশাক

মিস ইউনিভার্সের মঞ্চে পাকিস্তানি সুন্দরীর ব্যতিক্রমী পোশাক

মিস ইউনিভার্সের মঞ্চে পাকিস্তানি সুন্দরীর ব্যতিক্রমী পোশাক

‘মিস ইউনিভার্স ২০২৩’-এর প্রতিযোগিতার মঞ্চে এবার ব্যতিক্রমী দৃশ্য দেখালেন পাকিস্তানের সুন্দরী ‘মিস পাকিস্তান’ এরিকা রবিন। প্রতিযোগিতার গুরুত্বপূর্ণ বিভাগ সুইমস্যুট রাউন্ডে বুরকিনি পরেই হাজির হয়েছিলেন তিনি যা বেশ আলোড়ন ফেলেছে। বুরকিনি হলো বোরকা ও বিকিনির সমন্বয়ে তৈরি পোশাক যা নারীদের সাঁতারের জন্য ব্যবহৃত হয়। এটি মুখ, হাত ও পা ছাড়া পুরো শরীর ঢেকে রাখে। মিস ইউনিভার্সের মঞ্চে এরিকার এই পোশাকের ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

২৪ বছর বয়সী এই মডেলের হাত ধরে প্রথমবার মিস ইউনিভার্সের মঞ্চে আত্মপ্রকাশ করেছে পাকিস্তান।

সুইমস্যুট রাউন্ডে গোলাপি রঙের বুরকিনিতে গোটা শরীর ঢেকে মিস ইউনিভার্সের মঞ্চে হাজির হয়ে বেশ আলোচনার জন্ম দিয়েছেন এরিকা। মিস পাকিস্তানের বুরকিনি পরা ছবি এবং ভিডিও নিয়ে বেশ চর্চা চলছে ইন্টারনেটে।

এর আগে মিস ইউনিভার্সের প্রতিযোগিতায় পাকিস্তানি এই মডেলের অংশগ্রহণ নিয়ে তুমুল সমালোচনা হলেও এখন অনেক পাকিস্তানি তার এমন পোশাকের কারণে প্রশংসা করছেন।
২০২০ সালের জানুয়ারিতে প্রথম পেশাদার মডেল হিসাবে নিজের ক্যারিয়ার শুরু করেন এরিকা রবিন। ডিভা ম্যাগাজিন পাকিস্তানের ২০২০ জুলাই সংখ্যায় তাকে প্রথম দেখা যায়। মিস পাকিস্তান ইউনিভার্স নিয়ে বিশেষ কোনও সমস্যা হয়নি।

কিন্তু সালভাদোরে ‘মিস ইউনিভার্স‘ প্রতিযোগিতায় নাম লেখানোর পর থেকেই এরিকাকে নিয়ে তোলপাড় শুরু হয় পাকিস্তানে। ধর্মীয় নেতা থেকে রাজনীতিকরা ফুঁসে উঠেছিলেন, একজন পাক তরুণী কিনা বিকিনি পরে পুরুষদের সামনে র‍্যাম্পে হাঁটবে? এরিকা রবিন পাকিস্তানের ঐতিহ্যের অবমাননা করছেন, ইসলাম ধর্মের ঐতিহ্যও নষ্ট করার চেষ্টা করছেন- এমনটাই আওয়াজ তুলেছিলেন পাকিস্তানের ধর্মীয়, রাজনৈতিক নেতা ও সরকারি উচ্চপদস্থ কর্মকর্তারা। তবে বিকিনি রাউন্ডে বেশ চমকেই দিলেন এই মডেল! যার ফলে প্রশংসাও কুড়াচ্ছেন এরিকা।
১৯৯৯ সালের ১৪ সেপ্টেম্বর পাকিস্তানের করাচিতে একটি খ্রিস্টান পরিবারে জন্ম এরিকার। সেন্ট প্যাট্রিক গার্লস হাই স্কুলে প্রাথমিক শিক্ষা গ্রহণ করেন তিনি।

পরবর্তীতে পাকিস্তানের চণ্ডীগড়ের সরকারি কলেজ অফ কমার্স অ্যান্ড বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন থেকে পড়াশোনা করেন।
১৮ নভেম্বর সালভাদরের রাজধানী সান সালভাদরের জোসে অ্যাডলফো পিনেদা এরিনায় অনুষ্ঠিত হয়েছে ২০২৩ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতা। মুকুট উঠেছে নিকারাগুয়ার শেনিস পালাসিওসের মাথায়। প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ অস্ট্রেলিয়ার মোরায়া উইলসন এবং সৌন্দর্য প্রতিযোগিতায় প্রথম রানার আপ থাইল্যান্ডের অ্যান্টোনিয়া পোরসিল্ড। ৯০টি দেশ অংশগ্রহণ করেছে এই সুন্দরী প্রতিযোগিতায়।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment