Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
June 18, 2024
Homeভারতমিস ইন্ডিয়া নন্দিনীর অনুপ্রেরণায় যে দুজন

মিস ইন্ডিয়া নন্দিনীর অনুপ্রেরণায় যে দুজন

মিস ইন্ডিয়া নন্দিনীর অনুপ্রেরণায় যে দুজন

‘মিস ইন্ডিয়া ২০২৩’- বিজয়ী হয়েছেন রাজস্থানের নন্দিনী গুপ্তা। ৩০ প্রতিদ্বন্দ্বীকে হটিয়ে সেরার মুকুট পরলেন ১৯ বছর বয়সী এই তরুণী।

শনিবার মনিপুরের খুমান লাম্পাক ইনডোর স্টেডিয়ামে ফেমিনা মিস ইন্ডিয়ার ৫৯তম আসর বসে। জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে বলিউডের নামী তারকারা উপস্থিত ছিলেন বলে ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে।

ভারতের ৩০টি রাজ্যের সুন্দরীদের নিয়ে সেরা হওয়ার প্রতিযোগিতায় বিচারকদের বিচারে দ্বিতীয় স্থান পান দিল্লির শ্রেয়া পুঞ্জা এবং তৃতীয় হন মণিপুরের থৌনাওজাম স্ট্রেলা লুয়াং।

আগামীতে ৭১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন নন্দিনী। আরব আমিরাতে অনুষ্ঠিত হবে সেই প্রতিযোগিতা।

রাজস্থানের কোটার বাসিন্দা নন্দিনী বিজনেস ম্যানেজমেন্টের ছাত্রী। আসরে নিজের জীবনবোধ তুলে ধরতে তিনি বলেন, ‘প্রত্যাখ্যানই একজন ব্যক্তি হিসাবে নিজেকে আবিষ্কার করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তাই তিনি জীবনের নতুন যাত্রায় সমস্ত চ্যালেঞ্জ, ব্যর্থতা ও প্রত্যাখ্যানের মুখোমুখি হতে দৃঢ়প্রতিজ্ঞ।’

নন্দিনী তার জীবনে প্রভাব রাখা দুজন ব্যক্তির নাম উল্লেখ করতে গিয়ে বলেন, আমার জীবনে প্রভাব রাখা ব্যক্তিদের একজন হল স্যার রতন টাটা, যিনি মানবতার জন্য সবকিছু করেন এবং এর বেশিরভাগই দাতব্য কাজে দান করেন।

দ্বিতীয় ব্যক্তি হিসেবে প্রিয়াঙ্কা চোপড়ার নাম বলেন নন্দিনী। মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অধিকারী প্রিয়াঙ্কা ২০০০ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছিলেন।

রোববার মিস ইন্ডিয়ার অফিসিয়াল ইনস্টাগ্রাম পাতায় বিজয়ীদের অভিনন্দন জানিয়ে লেখা হয়েছে, প্রতিযোগী সকলেই জোরাল কণ্ঠের অধিকারিনী। আমরা নিশ্চিত যে, এই প্ল্যাটফর্মটি মাধ্যমে তারা নিজেদের বিশ্বাসকে আরও দৃঢ়ভাবে এগিয়ে নিতে পারবে। তারা এই অবস্থানের জন্য কতটা আবেগের সঙ্গে পরিশ্রম করেছে তা দেখেছি আমরা। তাই তাদের চেয়ে যোগ্য আর কেউ হতে পারে না।

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment