Our Concern
Ruposhi Bangla
Hindusthan Surkhiyan
Radio Bangla FM
Third Eye Production
Anuswar Publication
Ruposhi Bangla Entertainment Limited
Shah Foundation
Street Children Foundation
May 22, 2024
Homeভারতরাজস্থানে থেমে থাকা ট্রাকে গাড়ির ধাক্কা, নিহত ৫ পুলিশ সদস্য

রাজস্থানে থেমে থাকা ট্রাকে গাড়ির ধাক্কা, নিহত ৫ পুলিশ সদস্য

রাজস্থানে থেমে থাকা ট্রাকে গাড়ির ধাক্কা, নিহত ৫ পুলিশ সদস্য

ট্রাকের সঙ্গে গাড়ির ধাক্কায় ভারতের রাজস্থানে পাঁচ পুলিশ সদস্য নিহত হয়েছেন বলে ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে। স্থানীয় সময় রবিবার ভোরে রাজ্যের চুরু জেলায় দুর্ঘটনাটি ঘটে। এতে আহত হয়েছেন আরো দুই পুলিশ সদস্য।

চুরুর পুলিশ সুপার প্রবীণ নায়কের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, দুর্ঘটনাটি ঘটেছে সুজনগড় সদর থানা এলাকায়।

পুলিশ সদস্যরা একটি নির্বাচনী সভায় যোগ দিতে তারানগর যাচ্ছিলেন। নিহতরা হলেন খিনভসার থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রামচন্দ্র, কনস্টেবল কুম্ভরাম, সুরেশ মীনা, থানারাম ও মহেন্দ্র।
অন্যদিকে পুলিশের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা বলেছে, নাগাউর থেকে ঝুনঝুনুতে যাচ্ছিল পুলিশের গাড়িটি। তাতে সাতজন পুলিশ সদস্য ছিলেন।

দ্রুতগতিতে ছুটছিল গাড়িটি। সামনেই ছিল একটি ট্রাক। ট্রাকটি হঠাৎ ব্রেক করে দাঁড়িয়ে পড়ায় পেছন থেকে পুলিশের গাড়িটি সজোরে ধাক্কা মেরে ট্রাকের নিচে ঢুকে যায়। এতে দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ পুলিশ সদস্যের। আহত হন আরো দুজন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকারী দল। হতাহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়।

এদিকে দুর্ঘটনায় প্রাণহানিতে শোক প্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। এক্সে এক পোস্টে তিনি বলেছেন, ‘আজ সকালে চুরুর সুজনগড় সদর এলাকায় একটি গাড়ি দুর্ঘটনায় পুলিশ সদস্যদের হতাহতের বিষয়ে দুঃখজনক সংবাদ পাওয়া গেছে।

এই দুর্ঘটনায় নিহত সব পুলিশ সদস্যের পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা। আমি আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’

Share With:
Rate This Article
No Comments

Leave A Comment